অন্তরিকা
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

পূন্য তীর্থে , জাগো মোর চিত্তে
এ কোন মায়ায় বাঁধীয়াছো মোরে ?
মায়াময়ী তুমি এ মোর মায়া সাগরের তীরে ।

এ মোর দু-বাহু বাড়ায়ে
তোমারো তরে
আদৌ রহিয়াছি দ্বারায়ে ।

যাব, জানি যাব হয়ে আমি বিলীন
জানি মুছে যাবে এ দেহ মোর
তবুও থেকে যাবে এ হৃদয় মাঝে তব প্রেমো চীন ।

বুঝিয়া আঁখি খুলিয়া দেখ তব হৃদয়েরও দ্বার
দিব তোমারে আপনো হৃদয় উজার করে
দ্বারিয়ে আছি নিয়ে এ উপহার ।

গভিরো , গভির , গভিরো হদয়ের ভূধর
সর্বখানে তুমি বিরাজমান , প্রত্যেকটা প্রান্তর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
০৮-১১-২০২৩ ০৯:৫৫ মিঃ

সুন্দর

অথই মিষ্টি
০৮-১১-২০২৩ ১০:১২ মিঃ

ধন্যবাদ ...